Breaking

Wednesday, April 15, 2020

আইপিএল এর নতুন সিদ্ধান্ত জানালো বিসিসিআই

বিশ্বের সবচেয়ে বড় ফ্রাঞ্চাইজিভিত্তিক ক্রিকেট লিগ- ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল), অনির্দিষ্ট কালের জন্য স্থগিত করা হয়েছে। বিসিসিআই এ সিদ্ধান্ত জানিয়েছে আজ বুধবার (১৫ এপ্রিল)।



করোনার প্রাদুর্ভাবের কারণে আসরটি পিছিয়ে দেয়া হয় কেনোনা এর আগে গত ২৯ মার্চ আইপিএল শুরু হওয়ার কথা ছিল বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। এর আগে ১৫ এপ্রিল আইপিএল শুরু হবে বলেছিল বিসিসিয়াই। কিন্তু তা আর সম্ভব হলো না করোনাভাইরাস এর কারনে। আপনার Dollar Buy Sell প্রয়োজন হলে ভার্চুয়াল ওয়ালেট আকাউন্ত করুন। এবারবিসিবি আর আর কোনো তারিখ জানালো না যে কবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) শুরু হবে। এবার আইপিএল অনির্দিষ্টকালের জন্যই স্থগিত করে দিলো।



শেষ হয় ১৪ এপ্রিল, ভারতে প্রথম দফায়২১ দিনের লকডাউন। দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি মঙ্গলবার লকডাউনের সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত নেয় কারণ দেশের করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়ে চলায়। করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমশ বেড়ে চলায় তার প্রভাব যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও পড়বে তা জানাই ছিল সবার। বার লকডাউনের সময়সীমা বেড়ে দাঁড়ালো ৩ মে।

No comments:

Post a Comment