Breaking

Wednesday, April 15, 2020

বেশি ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে যেসব এলাকা

দেশে দ্রুত বাড়ছে করোনার প্রভাব। এমন পরিস্থিতিতে বেশি ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে বেশ কয়েকটি এলাকা। এরমধ্যে আছে ঢাকার কয়েকটি এলাকা ছাড়াও আছে নারায়ণগঞ্জ। এছাড়া নতুন করে গাজীপুর, ময়মনসিংহ এবং কেরানীগঞ্জে ঔ নতুন করে খারাপ পরিস্থিতি লক্ষ্য করা যাচ্ছে। দিন দিন গাজীপুর, ময়মনসিংহ এবং কেরানীগঞ্জে এর অবস্তা খারাপ হয়ে জাচ্ছে।





বুধবার (১৫ এপ্রিল) দুপুরে অনলাইনে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান (স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক)। স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন আমাদের বেশ কিছু এলাকায় এখন আক্রান্তের সংখ্যা বেড়ে যাচ্ছে। স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন এর মধ্যে আছে নারায়ণগঞ্জ, মিরপুর আর নতুন করে ময়মনসিংহ, গাজীপুর, এবং কেরানীগঞ্জ।


স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন এই এলাকাগুলোতে বেশি করে সংক্রামিত হচ্ছে। কাজেই লকডাউন কঠিন করতে হবে আমাদেরকে। স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন জনগণ বাইরে ঘোরাফেরা করে, আমরা লক্ষ্য করি। প্রয়োজন ছাড়া তারা বাজারে ঘোরাফেরা করে। সংক্রামণ বেড়ে যাবে যতো বেশি বাইরে মানুষ ঘোরাফেরা করবেন


স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক বলেন ততোই আমাদের চিকিৎসা দেয়া কঠিন হয়ে যাবে। তাই সবাই কে নিয়ম মেনে চলতে হবে। আক্রান্ত বেশি হওয়ায় চিকিৎসা দিতে হিমশিম খেতে হচ্ছে, ইউরোপ আমেরিকা। আজ নতুন আক্রান্ত হয়েছে ২১৯ জন আর সব মিলিয়ে আক্রান্ত হয়েছে ১২৩১ জন। আজ নতুন মারা গেছে ৪ জন আর মোট মারা গেছে ৫০ জন।

No comments:

Post a Comment