Breaking

Saturday, April 11, 2020

জামালপুরে একশ ২৬ বস্তা সরকারি চাল উদ্ধার এক আওয়ামী লীগ নেতার গুদামে মিল থেকে

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, সকালে অভিযান চালানো হয় ( নরুন্দি বাজারে)। তল্লাশি চালায় ভ্রাম্যমাণ আদালত তুলশীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেনের গুদামে। তল্লাশি চালানোর সময় একশ' ২৬ বস্তায় সাত হাজার চারশ কেজি চাল জব্দ করা হয়। অভিযুক্ত ডিলারকে আটক করা হয়।



পুলিশ জানায় যে দরিদ্রদের জন্য ১০ টাকা কেজির চাল বিক্রি না করে মজুদ করা হয় বলে তাকে আটক করা হয়। কি খারাপ অবস্তা যে করোনা পরিস্থিতিতে দরিদ্রদের জন্য ১০ টাকা কেজির চাল বিক্রি না করে মজুদ করে রাখে এক তুলশীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি তোফাজ্জল হোসেন। করোনাভাইরাস এর কারণে অনেক মানুষ কাজ করতে পারছে না বলে সরকার গরিব মানুষ দের জন্য ১০ টাকা কেজি চাল বিক্রি করে। কিন্তু এই করোনা সময় এক নেতা একশ' ২৬ বস্তায় সাত হাজার চারশ কেজি চাল বিক্রি না করে নিজের কাছে রাখে তিনি যে কাজ করেছে তা একটি অপরাধ।


এই করোনাভাইরাস এর কারণে বাংলাদেশ এর অবস্তা অনেক খারাপ। দেশের সব কিছু বন্ধ থাকার কারণে দেশের অনেক মানুষ বেকার হয়ে আছে, তারা কাজ না করতে পারায় ভালো ভাবে টাকা-পয়সা ইনকাম করতে পারছে না ফলে ভালো খাবার কিনতে পারছে না। তাই সরকার এদের জন্য ১০ টাকা কেজি চাল বিক্রি করে কিন্তু এই আওয়ামী লীগের নেতার জন্য অনেক গরীব মানুষ তাদের হকের চাল পাচ্ছে না।

No comments:

Post a Comment