Breaking

Sunday, April 12, 2020

নিষিদ্ধ করা হোল, ত্রাণ দিয়ে ছবি তোলা

নিষেধাজ্ঞা আরোপ করল পার্শ্ববর্তী দেশ ভারতের রাজস্থান রাজ্যসরকার, করোনা ভাইরাসের এ মহামারিতে ত্রাণ দেয়ার সময় সব ধরনের ছবি তোলায়। টুইট করে জানান, গত শুক্রবার (১০ এপ্রিলও) রাজ্যসভার সংসদ সদস্য স্বপন দাশগুপ্ত রাজস্থান সরকারের এ সিদ্ধান্তের কথা, যে করোনা ভাইরাসের এ মহামারিতে ত্রাণ দেয়ার সময় সব ধরনের ছবি তোলা নিষেধ। তাই সেখানকার বিরোধী দলীয় নেতারাও, স্থানীয় প্রশাসনের এ সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে।





গরিব মানুষের মধ্যে খাবার এবং রেশনের জিনিসপত্র বিতরণ করাটা একটা সার্ভিস হিসেবে ধরা উচিত, এই কথাটি বলেন রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেওলট। রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেওলট আরও বলেন যে এটা কোনোমতেই প্রতিযোগিতার বিষয় বা প্রচারের বিষয় হিসেবে ধরা উচিত নয়।



রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেওলট বলেন ত্রাণসামগ্রী বিতরণের সময় সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান ঔ জানান তিনি। শুধু অভাবীরাই যেন সুবিধা পায় এই বিতরণের মাধ্যমে, বলেন মুখ্যমন্ত্রী। যারা সক্ষম তারা যেন এর সুবিধা গ্রহণ না করেন বলেন মুখ্যমন



রাজস্থান মুখ্যমন্ত্রী জোর গলায় বলেন রাজ্যে খাবার ও রেশন বিলি করার সময় ফটো তোলা নিষিদ্ধ। এই কাজ করলে গরীব মানুষ কষ্ট পাই।

No comments:

Post a Comment