Breaking

Tuesday, April 14, 2020

বাবাসহ কিশোর আটক, করোনার হটলাইনের কুপ্রস্তাবে

কুষ্টিয়া জেলা পুলিশ এক কিশোরকে (১৩) গ্রেপ্তার করেছে কেন সে বিভিন্ন সময় আইইডিসিআরসহ দেশের বিভিন্ন সেবা প্রদানকারী হটলাইন নম্বরে বার বার কল করে অশ্লীল কথা ও কুপ্রস্তাব দেয়ার অভিযোগে। বাবাকেও আটক করেছে পুলিশ, জিজ্ঞাসাবাদের জন্য।



গ্রেপ্তার হওয়া সেই কিশোরের নাম সাঈদ হোসেন। বয়স ১৩ বছর। সেসপ্তম শ্রেণির ছাত্র। তার বাবার নাম হাসেম আলী। তার বাবা ফুলবাড়িয়া এলাকার রং মিস্ত্রি।





বিশ্বব্যাপী বেশ কিছু হটলাইন নম্বর চালু করা হয় মহামারি আকার ধারণ করা করোনা সম্পর্কে সর্বশেষ তথ্য-পরামর্শ এবং সময়োপযোগী সেবা দেয়ার উদ্দেশে। এই হটলাইন নম্বর অনেক গুরুত্ব রয়েছে। এই সব নম্বার এর মাধ্যমে মহামার আকার ধারণা করা জাই। চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীরা এসব হটলাইনে টেলিযোগাযোগের মাধ্যমে পরামর্শ সেবা দিয়ে থাকে। করোনা সংক্রান্ত বিষয়ে কল করার কথা থাকলেও অনেক মানুষ কোন কারণ ছারাই কল করে। আবার হটলাইনে কোনো নারী কণ্ঠ শুনলেই অশ্লীল কথা বলেন ও কুরুচিপূর্ণ মন্তব্য করেন।





ওই কিশোর ঔ ফ্রি হটলাইন নম্বরে কল করে ও বার্তা পাঠানোর মাধ্যমে নারী কর্মীদের কুপ্রস্তাব দেয়। শতাধিক বারও কল করেছে ওই কিশোর কোনো কোনো হটলাইন নম্বরে। বাবার নামে রেজিস্ট্রেশন করা কিশোরের ব্যবহৃত মোবাইল নম্বরটিকিশোরের ব্যবহৃত মোবাইল নম্বরটি। রেজিস্ট্রেশন নম্বর এর মাধ্যমে তার বাবাকে খুঁজে বের করে পুলিশ. এবং তার বাবা কে আটক করে পলিশ।

No comments:

Post a Comment