Breaking

Monday, April 13, 2020

বাংলাদেশের ক্রিকেটের মজবুত হয়েছিলো আইসিসি ট্রফি জয়ের পর

আইসিসি ট্রফি জয় দিয়েই বাংলাদেশের ক্রিকেট আজ যে জায়গায় দাঁড়িয়ে এবং মজবুত ভীত রচনা করেছে। ট্রফিজয়ী গর্বিত অধিনায়ক আকরাম খান এমনটাই জানিয়েছেন।





তৎকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ট্রফি নিয়ে দেশে ফেরা দলকে বীরের সংবর্ধনা দিয়েছিলেন। বাংলা নববর্ষের দিনে ট্রফি নিয়ে দেশে আসে খেলোয়াড়রা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, এই স্মৃতি সারাজীবন স্মরণীয় হয়ে থাকবে তার জীবনে।



আইসিসি ট্রফিতে বিশ্বকাপে খেলার স্বপ্ন নিয়ে অংশ নেয় বাংলাদেশ টানা ৫ বার(১৯৭৯-১৯৯৪) সাল। কিন্তু প্রতিবারই সঙ্গী হয়েছিলো স্বপ্ন ভঙ্গের বেদনা। আপনার Dollar Buy Sell প্রয়োজন হলে ভার্চুয়াল ওয়ালেট আকাউন্ত করুন। কিন্তু দীর্ঘ দিনের লালিত স্বপ্ন পূরণ হয়, অবশেষে ১৯৯৭ সালের ১৩ এপ্রিল। ফাইনালে কেনিয়াকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ। ছড়িয়ে পড়ে পুরো দেশে রেডিওর মাধ্যমে। জয়ের আনন্দে মেতে ওঠে বাংলাদেশ।





আইসিসি ট্রফি দিয়েই বাংলাদেশের ক্রিকেট তার মজবুত ভীত রচনা করেছিল। ট্রফি জয়ী গর্বিত অধিনায়ক আকরাম খান এমনটাই মনে করেন। আইসিসি জেতাটা আমাদের জন্যে দরকার ছিলো বলেন অধিনায়ক আকরাম খান। আইসিসি ট্রফিজয়ী অধিনায়ক আকরাম খান আরও বলেন যে সবচেয়ে দরকার ছিলো ১৯৯৯ এর বিশ্বকাপ খেলা।

No comments:

Post a Comment