Breaking

Thursday, April 16, 2020

ভুট্টাক্ষেতে শিশুর দেহের আরো তিন খণ্ড, কুকুরে নিয়ে আসলো হাত

এক শিশুর চার টুকরো লাশ ভুট্টা ক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ। শিশুটির নাম রুজেল ইসলাম। শিশুটির বয়স ১১ বছর। নীলফামারীর ডিমলায় শিশুটির বারি। শিশুটির লাশ উদ্ধার করে জেলা মর্গে প্রেরণ করে পুলিশ। সিনিয়র সহকারী পুলিশ সুপার (জয়ব্রত পাল) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ডিমলা সদর ইউনিয়নের রামডাঙ্গা গ্রামের মৃত, মোজাম উদ্দিনের ছেলে।





ডিমলা সদর ইউনিয়নের রামডাঙ্গা আমতলী গ্রামের মৃত মোজাম উদ্দিনের দ্বিতীয় স্ত্রীর পুত্র রুজেল ইসলাম বাবা-মা মারা যাবার পর থেকে তার নানী ভিক্ষুক রেজিয়া বেগমের বাড়িতে থাকত শিশুটির স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা যায় এই ঘতনা। শিশুটি হঠাৎ নিখোঁজ হয়ে যায় গত ৮ এপ্রিল থেকে। পরিবারের পক্ষে অনেক খোঁজাখুঁজির পর মাইকিং করেও কোনো সন্ধান মেলেনি ১১ বছরের ছোট শিশুতির।



বুধবার সকালে ডিমলা সদর ইউনিয়নের বাবুরহাট দক্ষিণপাড়া গ্রামের এতিমখানা সংলগ্ন হোটেল ব্যবসায়ী বাবুলের বাড়ির সামনে কুকুর শিশুটির খন্ডিত একটি হাত ফেলে রেখে গেলে তা দেখে এলাকাবাসীর সন্দেহ হয় সমাজের মানুষের, সব মানুষ মনে করে যে ওটা কি ওই ছোট শিশুর হাত।



বাকি তিন খন্ডিত মরদেহ পাওয়া যাই লেলিন নামের একজনের ভুট্টা ক্ষেতে। পচা গন্ধ অনুভূত হলে মানুষ ছোট শিশুটির লাশ খুঁজে পাই ।

No comments:

Post a Comment