Breaking

Tuesday, October 13, 2020

করোনাভাইরাসে আক্রান্ত রোনালদো


পর্তুগিজ ফুটবল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।




এ খবর নিশ্চিত করেছে পর্তুগাল ফুটবল ফেডারেশন, মঙ্গলবার (১৩ অক্টোবর)। অফিসিয়াল এক বার্তায় রোনালদোর করোনা আক্রান্তের খবর জানায় তারা। তবে রোনালদোর শারীরিক অবস্থা সম্পর্কে এখনো কিছু জানায়নি তারা। জানা গেছে যে এর আগে তার সতীর্থ পর্তুগালের গোলরক্ষক অ্যান্থনি লোপেজের দেহে করোনা শনাক্ত হয়।

এদিকে করোনা মহামারির শুরু থেকেই আক্রান্তদের পাশে ছিলেন রোনালদো। আর্থিক সহায়তা ছাড়াও বিভিন্নভাবে করোনা আক্রান্তদের পাশে ছিলেন এই পর্তুগিজ তারকা। মেসি এবং রোনালদো মিলে ১০ লাখ করে ইউরো দান করেছিলেন। তাদের সহায়তায় পর্তুগালের দুটি হাসপাতালে তিনটি নিবিড় পরিচর্যা কেন্দ্র বা ইন্টেনসিভ কেয়ার ইউনিট (আইসিইউ) তৈরির কাজ করা হয়েছে।

এই দিকে মহামারি করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩ কোটি ৮০ লাখ ৬৭ হাজার ছাড়িয়েছে। আর এ মহামারিতে আক্রান্ত হয়ে বিশ্বে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ১০ লাখ ৮৫ হাজার। মঙ্গলবার (১৩ অক্টোবর) সকাল পর্যন্ত বিশ্বের বিভিন্ন দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১০ লাখ ৮৫ হাজার ৮০৯ জনের এবং আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৩ কোটি ৮০ লাখ ৬৭ হাজার ৮৯৩ জন। এর মধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২ কোটি ৮৬ লাখ ১৯ হাজার ৪৫৪ জন। "ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়"।




No comments:

Post a Comment