Breaking

Thursday, December 3, 2020

প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি [DPE Job Circular 2020]


[নিচের কথা গুলো ভালো করে পড়ুন]


১। Update news: প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘সহকারী শিক্ষক’ পদে নিয়োগের আবেদন করার পর যদি কোনো সংশোধনের প্রয়োজন হয়, সে সুযোগ দিচ্ছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর (ডিপিই)। আবেদন ফি পরিশোধ করা প্রার্থীরা ২৮ নভেম্বর থেকে আগামী ৪ ডিসেম্বর পর্যন্ত তথ্য সংশোধনের এ সুযোগ পাবেন। 





২। অনলাইনে আবেদন করার সময় একাডেমিক সার্টিফিকেট গ্রহণ, বিশ্ববিদ্যালয় যুক্ত না থাকায় আবেদন সম্পন্ন না হওয়া, জেন্ডার (লিঙ্গ) নির্বাচনে ভুলসহ বিভিন্ন ধরনের জটিলতার সম্মুখীন হয়েছেন আবেদনকারীরা। বিষয়গুলোকে গুরুত্ব দিয়ে আবেদনে ভুল সংশোধন করার সিদ্ধান্ত নিয়েছে ডিপিই। অনলাইন আবেদন কার্যক্রম শেষে ২৮ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত এসব সংশোধন করা হবে। এর মধ্যে প্রার্থীর ও বাবা-মায়ের নাম, জেন্ডার, জন্মতারিখ, জিপিএ-সংক্রান্ত ভুল থাকলে তা সংশ্লিষ্ট শিক্ষা বোর্ড থেকে সংশোধন করে নিতে হবে। বোর্ডে সংশোধন হলে আমাদের সার্ভারেও তা সংশোধন করা যাবে। এর বাইরে আবেদন ফি জমা দেওয়া প্রার্থীদের কোনো তথ্য লিখতে ভুল হলে সে জন্য কারেকশন অপশনে গিয়ে রিকোয়েস্ট দিলে তা সংশোধন করতে তাকে উল্লেখিত সময়ের মধ্যে লিংক পাঠানো হবে। সংশোধন হওয়ার পর তাকে একটি এসএমএস দিয়ে নিশ্চিত করা হবে।



DPE Job Circular 2020: প্রাথমিক শিক্ষা অধিদপ্তরাধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ‘সহকারী শিক্ষক’ পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পার্বত্য তিন জেলা রাঙ্গামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান ব্যতীত এ দরখাস্ত আহ্বান করা হয়েছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

[নিচে DPE Job Circular 2020 এর সম্পূর্ণ বিজ্ঞপ্তি বিস্তারিত দেওয়া হল]

১। পদের নাম : সহকারী শিক্ষক
শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতক বা স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রী।
বেতন স্কেল: ১১০০০-২৬৫৯০ টাকা।


[নিচের কথা ভালো করে পড়ুন]


১। আবেদনের নিয়ম: আগ্রহী প্রার্থীরা অনলাইনে teletalk.com.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে পারবেন। ২৫ অক্টোবর ২০২০ তারিখ সকাল সাড়ে ১০টা থেকে অনলাইনে আবেদন কার্যক্রম শুরু হয়ে ২৪ নভেম্বর রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত চলবে। তাই লক্ষ্য যাদের শিক্ষক হওয়ার আবেদনের শেষ দিনের জন্য অপেক্ষা না করে পদটিতে আবেদন করতে পারেন এখনই। আবেদন করার পর প্রার্থীকে পরীক্ষার ফি বাবদ অফেরতযোগ্য সার্ভিস চার্জসহ ১১০ টাকা যে কোনো টেলিটক মোবাইল নম্বর হতে এসএমএসের মাধ্যমে নির্ধারিত সময়ে পরিশোধ করতে হবে। 


  Related items : govt bank jobs, Non govt Bank jobs, bank job sircular,Govt bank job sircular, সরকারী 
ব্যাঙ্কের চাকরি, বেসরকারি ব্যাঙ্কের চাকরি, চাকরির খবর bd jobs,নিয়োগ বিজ্ঞপ্তি 2020, চাকরির খবর ২০২০,আজকের চাকরির খবর,আজকের চাকরির পত্রিকা, চাকরির পত্রিকা, bd govt jobs, all jobs bd newspaper, সরকারী চাকরির খবর, আজকের চাকরির খবর, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০,চাকরির খবর ২০২০,চাকরির খবর apk,,চাকরির খবর.com,চাকরির খবর, চাকরির পত্রিকা , চাকরির খবর,চাকরির বাজার, সরকারি চাকরি ২০২০, সরকারি চাকরির খবর ২০২০, চাকরির খবর পুলিশ, জব সার্কুলার ২০২০, চাকরির ডাক ২০২0





No comments:

Post a Comment