Breaking

Thursday, September 2, 2021

বাংলাদেশের ফ্রিল্যান্সারদের জন্য বিশ্বস্ত Dollar Buy Sell ওয়েবসাইট

আশা করি ফ্রিল্যান্সার বন্ধুরা সবাই ভালই আছেন। আজ আমরা আমাদের সাথে একটি নিত্য প্রয়োজনীয় ব্যবহারীত কিছু সার্ভিস সমন্ধে আলোচনা করবো। বর্তমান সময়ে অনলাইনে কাজ করতে গেলে আমাদের কিছু সাহায্যকারী টুলস এর প্রয়োজন হয়। যেমন ওয়েব ডেভেলপার হলে তার সরঞ্জামআদি, এবং মার্কেটিং সেক্টর হলে এস সিও টুলস এর প্রয়োজন হতে পারে।


উল্লেখিত, সরঞ্জামআদি শুধু অনলাইনে পাওয়া যায়। তাই এই সার্ভিস গুলো শুধু ডলারে কেনা-বেচা হয়। আর বেশীরভাগ ক্ষেত্রে এই কিছু ই-ওয়ালেট এর মাধ্যমে লেনদেন করে থাকে। আর এই ই-ওয়ালেট ভিতর জনপ্রিয় হল Skrill , Neteller, Paypal, Perfect Money, Web Money, Payeer, Payoneer এর মাধ্যমে খুব সহজেই অনলাইনে কেনাকটা করতে পারি। এই আকাউন্ট গুলোতে টাকা জমা এবং উত্তোলন করা অনেক ব্যয়বহুল। 


কিন্তু ফ্রিল্যাংসিং করে অনেক ফ্রিল্যান্সার বন্ধুরা Dollar এর মাধ্যমে বাংলাদেশে অনেক বৈদেশিক মুদ্রা আয় করছে। তাই অনেক সময় পরিমাণে অল্প অর্থ অনলাইনে Dollar Buy Sell করা হয়ে থাকে। অনেকেই এই লেনদেন গুলোতে প্রতারিত হচ্ছেন। এই প্রতারণার ফাঁদ থেকে বাঁচানোর জন্য আজকের এই আলচনা। আজ কিছু ওয়েবসাইট দিব যেখানে আপনারা নিরভয়ে লেনদেন করতে পারেন, কোন সমস্যা ছাড়াই ।

নিচে বিশ্বস্ত Dollar Buy Sell ওয়েবসাইট গুলোর লিংক দেয়া হলঃ

আপনাদের সুবিধার্থে এই ওয়েবসাইট গুলো দেয়া হল, যদি তাদের কোন সার্ভিস খারাপ লাগে আমাদের Contact Us পেজে যোগাযোগ করার অনুরোধ করা হল।

No comments:

Post a Comment